মাদক মামলায় পঞ্চসার ইউপি সদস্য ইমরান হোসেন জেলহাজতে

মুন্সীগঞ্জে মাদক মামলায় পঞ্চসার ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন যুবলীগের একাংশের সভাপতি মো: ইমরান হোসেন’র আর্ত্মসমর্পণের পর জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। আদালত সুত্রে জানা গেছে, মুন্সীগঞ্জ সদর থানায় দায়ের করা ১০০ বোতল ফেন্সিডিল মামলা অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে বিচারাধীন ছিল যাহার নং সেশন ৩/১৩ । উক্ত মামলায় ইউপি সদস্য ইমরানসহ ৩ জন আসামী দীর্ঘদিন পলাতক থাকার পর গত ১২-০৪-১৮ ইং বৃহস্পতিবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো: আ: আউয়াল এর আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করে । আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। গতকাল বৃহস্পতিবার ঐ মামলার পূনরায় জামিন শুনানীর কথা থাকলেও অতিরিক্ত জেলা ও দায়রা জজের বদলী জনিত কারনে নিয়মিত আদালত বসেনি। বর্তমানে ইমরান জেলহাজতে রয়েছে ।

উক্ত মামলায় অপর আসামীরা হলো ইমরানের ছোট ভাই সমরাজ @ স¤œ্রাট এবং তাদের অন্যতম সহযোগী বাবু। ইমরান ও সমরাজ মালির পাথর এলাকার নুরু মিয়া মাদবরের ছেলে এবং সহযোগী বাবু একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে ।

এদিকে মাদক ব্যবসায়ী ইমরান ও তার সহযোগীরা জেলে থাকায় স্থানীয় সাধারন মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে বলে জানিয়েছেন এলাকার সাধারন মানুষ । ইমরান ও তার সহযোগীদের বিরোদ্ধে মালির পাথর ও আশপাশের এলাকায় ত্রাশের রাজত্ব কায়েমের মাধ্যমে মাদক, চুরি, ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধ অপকর্ম করে আসছিলো বলে অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে আসামীপক্ষের আইনজীবি খাঁন মো: ইব্রাহিম খলিলুল্লাহ জসিম বক্তব্য দিতে অস্বীকার করে ।

নতুনসময়

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.