টোকিও বিক্রমপুর স্টুডেন্টস ক্লাব জাপানের ইফতার বিতরন

টোকিও বিক্রমপুর স্টুডেন্টস ক্লাব জাপান প্রবাসী বিক্রমপুরের একই মতাদর্শে বিশ্বাসী ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে গঠিত একটি সেচ্ছাসেবী সংগঠন ।আলহামদুলিল্লাহ মহান আল্লাহ্ পাক রাব্বুল আল আমিনের অশেষ রহমতে টোকিও বিক্রমপুর স্টুডেন্টস ক্লাবের সদস্যরা দেশ , মাটি আর মানুষের কল্যানে নিবেদিত হয়ে কষ্টার্জিত অর্থ দিয়ে মানবতার সেবায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে । আজ ১৫ই মে ২০১৮ইং রোজ মঙ্গলবার “টোকিও বিক্রমপুর স্টুডেন্টস ক্লাবের সদস্যদের পাঠানো অর্থ দিয়ে মুন্সিগণ্জ জেলার টংগীবাড়ী উপজেলার বরলিয়া টংগীবাড়ী কারিমিয়া তা’লিমুল কোরআন কওমী মাদ্রাসার ছাত্রদের লিল্লাহ বোডিংএ ইফতার বিতরন করা হয়েছে ।

বাংলাদেশ থেকে বিক্রমপুরের ছাত্র- ছাত্রীরা জাপানে পড়াশুনা করতে এসেও মন পরে থাকে সেই ভাটির টানে । জাপানের মত দেশে শত ব্যস্ততার মাঝেও সারা দিন ক্লাশ পার্ট টাইম জব তারপরও দেশের প্রতি টান আর মায়া সেই উপলব্ধি থেকেই কষ্টার্জিত অর্থ দিয়ে পবিত্র মাহে রমজানে মাদ্রাসার ছাত্রদের জন্য ইফতার বিতরন করা হয়েছে ।পবিত্র মাহে রমজান মাসে মহান আল্লাহ্ পাকের দরবারে ফরিয়াদ করি আল্লাহ্ যেন আমাদের এই দান কবুল করেন ।আমাদের এই দানের সাথে সাথে যেন অন্যরাও উৎসাহিত হয়ে মানবতার সেবায় এগিয়ে আসেন ।

বিশেষ দ্রষ্টব্য :টোকিও বিক্রমপুরের স্টুডেন্টস ক্লাবের সকল সদস্য যেহেতু জাপানে বসবাস করেন তাই বাংলাদেশে ইফতার ক্রয় এবং বিতরনের সাথে জরিত সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি ।বিশেষ করে মোহাম্মদ তামিম কে জানাচ্ছি ধন্যবাদ ।

মোহাম্মদ মেহেদী হাসান বেপারী
টোকিও থেকে

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.