মহাকাশে বঙ্গবন্ধু উপগ্রহ স্থাপনে সফলতা : শেখ হাসিনাকে গনসম্বর্ধনা

মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবজেক্ট কমিটির সভা
কামাল উদ্দিন আহাম্মেদঃ আগামী ২১শে জুলাই-২০১৮ মহাকাশে বঙ্গবন্ধু উপগ্রহ সফলতার সাথে স্থাপনের মাধ্যমে বিশ্বদরবারে বাংলাদেশের সুনাম অর্জনে ও উন্নয়ন-অর্জনে অসাধারন অবধান রাখায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে বাংলাদেশ আওয়ামী লীগ এর উদ্দ্যোগে ঢাকা,সরোওয়ার্দী উদ্যানে এক গনসম্বর্থনা প্রদান করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে দেয় এই গনসম্বর্ধনা অনুষ্টানে স্বতস্ফুতভাবে ব্যাপক কর্মি-সমর্থক নিয়ে অংশগ্রহন করার বিষয় মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ এর আহবানে জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ মহিউদ্দিন এর সভাপতিত্বে জেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সাবজেক্ট কমিটির বিশেষ সভা অনুষ্টিত হয়।

সভার শুরুতে জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুৎফর রহমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গনসম্বর্ধনা প্রদানের বিষয় ভিক্তিক বক্তব্য রাখেন।

জেলাধীন প্রতিটি উপজেলা আওয়ামী লীগ সভাপতি/সাধারন সম্পাদক ও জেলাধীন দুইটি পৌরসভার মেয়রবৃন্দ এবং বিশেষ আমন্ত্রনে পঞ্চসার ইউনয়ন ও রামপাল ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দ সভায় উপস্থিত থেকে নিজস্ব মতামত প্রদান করেন।

গভায় আরো উপস্থিত থাকেন জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সাগুফতা ইয়াসমিন এমিলি এম.পি, সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আনিসউজ্জামান আনিস,সহ-সভাপতি নুরুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কামালউদ্দিন আহাম্মেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও টঙ্গিবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ইন্জিনিয়ার কাজি ওয়াহিদ, দফতর সম্পাদক কমল চন্দ্র আইচ।

গন সম্বর্ধনা অনুষ্টানে আনন্দ উৎসবের মধ্যদিয়ে ২০০০০(বিশ হাজার) কর্মি-সমর্থক নিয়ে অংশগ্রহন করার বিষয় উপস্থিত সকলে একমতপোষন করেন। সভায় এইমর্মে সিদ্ধান্ত হয় নিজস্ব ব্যবস্থাপনায় লঞ্চ ও বাসযোগে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের ব্যানারে ২০(বিশ) হাজার কর্মি-সমর্থক মিছিল সহকারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেয় গনসম্বর্ধনা অনুষ্টানে অংশগ্রহন করবে।

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.