দেশরত্ম শেখ হাসিনার গনসংবর্ধনা মিরকাদিম পৌরসভায় প্রস্ততিসভা

চেতনায় একাত্তরঃ বাংলাদেশের উন্নয়ন ও অর্জনে অসাধারন অবদান রাখায় এবং ভারতের আসানসোল কবি নজরুল বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসুচক ডি লিট অর্জন করায় মাননীয় প্রধানমন্ত্রী, মুজিবকন্যা, দেশরত্ম শেখ হাসিনাকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে আগামী ২১শে জুলাই-২০১৮ খ্রী: ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এক বিশাল গন-সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উক্ত গন-সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেওয়ার বিভিন্ন বিষয়াদী নিয়ে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবজেক্ট কমিটির বিশেষ সভার দিকনির্দেশনামতে মিরকাদিম পৌর সভার মিলনায়তনে মেয়র শহিদুল ইসলাম শাহীনের সভাপতিত্বে এক প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়।

প্রস্ততি সভায় পৌরসভার কাউন্সিলারবৃন্দসহ মিরকাদিম পৌরসভাধীন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত থাকেন।

উপস্থিত সকলে মেয়র শহিদুল ইসলাম শাহীনের নেতৃত্বে আনন্দ-উৎসবের মধ্যদিয়ে প্রিয় নেত্রী শেখ হাসিনার গনসংবর্ধনা অনুষ্টানে যোগ দেওয়ার বিষয় একমত পোষন করেন।

মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক, বীরমুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহম্মেদ বলেন সামনে আগামী জাতীয় সংসদ নির্বাচন, তাই এই সংবর্ধনা অনুষ্টানের গুরুপ্ত বিবেচনায় মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ জরুরী ভিবিÍতে সাবজেক্ট কমিটির সভা ডেকে দিকনির্দেশনা দেন, সেই দিকনির্দেশনার আলোকে মেয়র সাহেবের আহবানে আজকের এই সভা অনুষ্টিত হচ্ছে।

আজকের এই সভায আপনাদের সরব উপস্থিতি প্রমান করে গন-সংবর্ধনায় যোগ দিতে আপনাদের উৎসাহের কমতি নেই, আমি আশাবাদি মেয়র শহিদুল ইসলাম শাহীনের নেতৃত্বে মিরকাদিম পৌরসভা থেকে ব্যাপক সংখ্যক কর্মি-সমর্থক গন সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিবে।

সভাপতির বক্তব্যে মেয়র শহিদুল ইসলাম শাহীন বলেন জেলা আওয়ামী লীগের সাবজেক্ট কমিটির সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ মহিউদ্দিন ও সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুৎফর রহমান সাহেব আমার উপর আস্থা রেখে, আমাকে যে দায়িত্ব অর্পন করেছেন, আমি তার চেয়েও দ্বিগুন মুজিব আদর্শের কর্মি-সমর্থক নিয়ে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিব, ইতিপূর্বেও আমি প্রতিটি কর্মসুচিতে স্বতস্ফুর্তভাবে অংশগ্রহন করেছি।

তিনি আরো বলেন কাটপট্রি লঞ্চঘাট থেকে তিন হাজার যাত্রী ধারন ক্ষমতার দ্বিতল লঞ্চ যোগে প্রায় দুই হাজারের অধিক আওয়ামী লীগ নেতৃবৃন্দ-কর্মি-সমর্থকগন আনন্দ উৎসবের মধ্যদিয়ে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের ব্যানারে দেশরতœ শেখ হাসিনার গন-সংবর্ধনায় যোগ দিবে।

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.