শেখ হাসিনার মুন্সিগঞ্জ (মাওয়া) আগমন উপলক্ষে জেলা আওয়ামী লীগের প্রস্ততি সভা

চেতনায় একাত্তর: আগামী ১৩ই অক্টোবর শনিবার সকালঃ ১০ টার সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুন্সিগঞ্জ আগমন এবং মাননীয় প্রধানমন্ত্রী মুন্সিগঞ্জ, মাওয়াতে পদ্মা সেঁতুর নির্মান কাজের অগ্রগতি পর্যবেক্ষন, পদ্ধা সেঁতু সংলগ্ন নদীর তীর রক্ষা কাজের উদ্বোধন করবেন এবং টুল প্লাজা সংলগ্ন মাঠে সুধী সমাবেশে যোগ দিবেন।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মুন্সিগঞ্জ(মাওয়া) আগমনকে সফল করতে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের এক প্রস্ততি সভা জেলা পরিষদ, মুন্সিগঞ্জ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ মহিউদ্দিনের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুৎফর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মহিবুর হক নওফেল চৌধুরী, আরো উপস্থিত থাকেন বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও স্থানীয় এম.পি এ্যাড.মৃনাল কান্তি দাস, মুন্সিগঞ্জ ০২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি,অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলী, সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আনিস উজ্জামান, সহ-সভাপতি,নুরুল আলম চৌধুরী, মুন্সিগঞ্জ পৌর মেয়র, হাজী মোঃ ফয়সাল বিপ্লব, মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড. সোহানা তাহমিনা, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, কামাল উদ্দিন আহাম্মেদ, প্রচার সম্পাদক ও টঙ্গিবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ইন্জিনিয়ার কাজি ওয়াহিদ, সাংস্কৃতির বিষযক সম্পাদক,মতিউল ইসলাম হিরু,দফতর সম্পাদক কমল চন্দ্র আইচ, উপজেলাসমুহের আওয়ামী লীগ সভাপতি/ সাধারন সম্পাদকবৃন্দ, জেলা যুবলীগ, ছাত্রলীগ সভাপতি,সাধারন সম্পাদকবৃন্দ।

সভায় নেতৃবৃন্দের আলোচনা ও মতামতের উপর ভিক্তি করে সভার সভাপতি আলহাজ্ব মোঃ মহিউদ্দিন বলেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে স্বাগত জানাতে এবং আগমনকে সুন্দর ও স্বার্থক করতে মাওয়া পয়েন্টে দশ লক্ষ লোকের সমাবেশ ঘটবে। প্রধান অতিথির বক্তব্যে মহিবুর হক নওফেল চৌধুরী বলেন পদ্ধা সেতু নির্মান শেখ হাসিনার একক প্রচেষ্টার ফসল, যা বিশ্বে বাংলাদেশের জন্য সম্মান বহে এনেছে, আমি মনে করি যেহেতু মুন্সিগঞ্জে পদ্ধা সেতু হচ্ছে তাই মুন্সিগঞ্জবাসী গর্বিত,তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মুন্সিগঞ্জবাসী স্বতস্ফুর্তভাবে স্বাগত জানাবে।

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.